Press Release

Blog

রূপচাঁদা সুপার শেফ ২০১৯ এর যাত্রা শুরু

দেশের অন্যতম সেরা কুকিং রিয়েলিটি শো   সুপার শেফ তার ৬ষ্ঠ সিজনের যাত্রা শুরু করেছে। স্বনামধন্য ভোজ্যতেল কোম্পানী বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বি,ই,ও,এল) দেশের ১ নম্বর ভোজ্যতেলের ব্র্যান্ড এবং “মোস্ট  এডমায়ার্ড ব্র্যান্ডস ইন এশিয়া” খেতাবপ্রাপ্ত রূপচাঁদার আওতায় এই শো আয়োজন করতে যাচ্ছে। ৭ মার্চ, ২০১৯ তারিখে ঢাকার গুলশানস্থ ইস্তাম্বুল রেস্টুরেন্টে আয়োজিত প্রেস কনফারেন্সে এর আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। অন্যান্য সিজনের মত এবারো অংশগ্রহণকারীরা ০৯৬১২৭৭৭৮৮৮ নম্বরে ফোন দিয়ে আঞ্চলিক পর্যায়ের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। এবার রেজিস্ট্রেশন করা যাবে ঢাকা, চট্টগ্রাম, বগুড়া, খুলনা, সিলেট ও বরিশাল অঞ্চলের জন্য। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৬ মার্চ, ২০১৯। আঞ্চলিক প্রতিযোগিতা থেকে ২০ জনকে চুড়ান্ত পর্যায়ের জন্য আমন্ত্রণ জানানো হবে।

সুপার শেফের প্রতিটি সিজনেই থাকে নতুনত্ব, আবার ধরে রাখা হয় দেশীয় রান্নাকে দেশ ও বিশ্বব্যাপী তুলে ধরার প্রচেষ্টা। বি.ই.ও.এল-এর মার্কেটিং ম্যানেজার ফয়সাল মাহমুদ এবারের শো ফরম্যাট সর্ম্পকে ধারণা দেন। তিনি বলেন “সময়ের চাহিদা অনুযায়ী এবার ডিজিটাল প্রমোশনে আসছে নতুনত্ব, পরিবর্তন আসছে রান্নার চ্যালেঞ্জগুলো তেও। মুলত দেশীয় রান্নার ওপরেই ফোকাস থাকবে”। এবার সুপার শেফ প্রচারিত হবে চ্যানেল আইয়ের পর্দায়। রূপচাঁদা সুপার শেফ ২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের পরিচালক কেকা ফেরদৌসী, সুপার শেফ-এর বিচারক ও শেফ ট্রেনার নাফিজ ইসলাম লিপি এবং বি,ই,ও,এল-এর জেনারেল ম্যানেজার ইনাম আহমেদ। জনাব ইনাম আহমেদ দেশের রন্ধনশিল্পের বিকাশে সম্পৃক্ত সব পক্ষের একসাথে কাজ করার গুরুত্ব তুলে ধরেন। “রূপচাঁদা সুপার শেফ”রা দেশীয় ও আন্তর্জাতিক মহলে আরো সফল হবেন, এমন প্রত্যাশা তাঁর। শো-য়ের রেডিও পার্টনার ঢাকা এফ,এম ৯০.৪ এবং ট্রেনিং পার্টনার রিজেন্সী হসপিটালিটি এন্ড ট্রেনিং ইন্সটিটিউট। 

রূপচাঁদা সুপার শেফ ২০১৯ এর চ্যাম্পিয়নের জন্য প্রাইজমানি থাকছে ৫ লক্ষ টাকা, পাশাপাশি প্রথম রানার আপ পাবেন ৩ লক্ষ টাকা ও দ্বিতীয় রানার আপ পাবেন ২ লক্ষ টাকা। আর প্রতিযোগিতার ৪র্থ থেকে ১০ম স্থান অংশগ্রহণকারীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরষ্কার। আর এই সবকিছুর জন্য মনে করে ডায়াল করতে হবে একটি নম্বর- ০৯৬১২৭৭৭৭৮৮৮।